Monday 22 July 2013

লেসবিয়ান সেক্স কাহিনী

সেদিন আমার বন্ধু এবং মার পুরনো ক্লায়েন্ট রাকিব আমাকে ফোন করল। সে নাকি ঢাকায় এসেছে কিছুদিনের জন্য আমাদের সাথে দেখা করতে চায়। মাকেও অনেকদিন হল চোদা হয় নি তার। মাকে সে চুদতে চায় একদিন। আমি বললাম ওকে যেকোন দিন ফোন দিয়ে চলে আসতে। সোনালী নাম্নি এক ভদ্রমহিলা বয়স ৩৩ আমাকে মেইল করল। উনি কিছুদিনের জন্য দেশে এসেছেন ব্যবসার কাজে। লন্ডন প্রবাসী, ব্যচেলর নারী। উনি মাকে নিয়ে লেখা আমার সবগুলো গল্প পড়েছেন। উনি জানালেন আমার কথা যদি সত্যি হয় তাহলে তিনি মাকে করতে চান যদি আমার আপত্তি না থাকে। উনি মাকে সম্পূর্ন উলঙ্গ করে মার গুদ খাবেন আর মার সারা শরীরে আদর করবেন। বিনিময়ে উনি ভাল টাকা দেবার প্রস্তাব করলেন। শুধু তাই না মার সাথে তার নগ্ন যৌনলীলা আমাকে তিনি ভিডিও করার জন্য প্রস্তাব দিলেন। প্রথমে সোনারগাঁ হোটেলে করার কথা থাকলেও উনি কেউ কিছু সন্দেহ করতে পারে ভেবে বাসায় এসে মাকে চুদতে (!) রাজী হলেন। আমারতো পোয়াবারো! একসাথে দুই মাগীকে চোদার মত মজা আর কি হতে পারে। সোনালী এ যুগের রুচিশীল স্মার্ট নারী। যুক্তরাষ্ট্র থেকে পিএইচডি করেছেন। বিয়ে না করলেও গুদ যে বহু বাড়ার আদর খেয়েছে তা ওকে দেখলেই বোঝা যেত। মার মত মাই পাছাভারী না হলেও কম কিসে! বিরাট স্তন সদম্ভে বুক উচু করে দাঁড়িয়ে আছে। উচ্চতা পাচ ফিট ছয় ইঞ্চি। অর্থাৎ মার চাইতেও ইঞ্চি খানেক লম্বা। এমন সেক্সী ফিগারের নারীকে দুজন মিলে না চুদলে মজা নেই। তার মত সেক্সী সুন্দরী নারী কেন যে মার মত ডবকা মাগীকে খেতে চায় কে জানে। আমার মা মাগীকে সে খাবে বিনিময়ে আমরা তাকে চুদব প্রাণভরে। মা আগে কখনো কোন মেয়ের সাথে সেক্স করেনি। সোনালীর সাথে মা চোদাচুদি করবে জেনে বেশ পুলক অনুভব করল। সোনালী ট্যাক্সি ক্যাবে করে আমাদের বাসায় এল। মাকে ওর সাথে পরিচয় করিয়ে দিলাম। সোনালী আমাদের জন্য হট কেক থেকে একটা বড় কেক কিনে এনেছিল। আমি ওকে ধন্যবাদ দিলাম কষ্ট করে আসবার জন্য। মাকে শুধুমাত্র একটা ব্রা পরিয়ে রাখার জন্য সে আমাকে ধন্যবাদ দিল। সে মার অপূর্ব ফিগার ও শরীর দেখে ঈর্ষান্বিত হল। সে তার নিজে ঐশ্বর্য দেখানোর জন্য কাপড় খুলতে লাগল। সুন্দর ছোট সাদা প্যান্টিটাও খুলে ফেলে দিয়ে সেও মার মত কেবল মাত্র ব্রা পরিহিতা অবস্থায় থাকল। ‘আমি কি তোমাদের সামনে পেশাব করতে পারি এখানে? আমার দারুন মুত চেপেছে অনেকখন ধরে’। মার বয়স ৪০ আর সোনালীর ৩৩। বোঝা যেত ওদের দুজনকে। সোনালী পেশাব করে ঘরটা প্রায় ভাসিয়ে দিল। আমি আপত্তি করলাম না। ওর পেশাব লেগে থাকা মূত্রদ্বারটা আমি মাকে বললাম চেটে দিতে। মা চাই করল। সোনালী মার মুখে চুম্বন করে ওর নিজের পেশাবের স্বাদ গ্রহন করল। ওরা পরস্পরকে কিস করতে থাকে। আমি ক্যামেরা বের করে ওদের ছবি তুলতে থাকি। ওরা সেদিকে ভ্রুক্ষেপ না করে পরস্পরের দেহ জড়িয়ে সোনালী মার শরীরের বিভিন্ন স্থানে হাত দিতে থাকে আর চুম্বন করতে থাকে মাকে। সোনালী মার ব্রা খুলে ফেলল, মার স্তন চুম্বন করে মার স্তন খেতে লাগল সে মজা করে দুহাতে ধরে। মার বুকটা হল প্লেবয় মডেলদের মত অথবা বলা যায় যে পামেলা এন্ডারসনের মত। মার বুকের খাচার সাইজ হল ৩৫-৩৬ ইঞ্চি, আর স্তনের সাইজ ৩৮ ইঞ্চি। মার কোমড়ের মাপ ২৮ আর পাছার মাপ প্রায় ৪০ ইঞ্চি। সোনালী মার ন্যাচারাল সিলিকন ব্রেষ্ট এর লোভে মত্ত হয়ে চাটতে ও খেতে লাগল মার বুক। আমি পিছন থেকে সোনালীর ব্রার হুক খুলে দিলাম। ওর স্তনটাও অনাবৃত করলাম। সোনালী আপত্তি করল না। মার মত চওড়া গম্বুজের মত বুক না হলেও সোনালীর স্তনও যথেষ্ট হাতের মর্দনের শিকার তা ভালই বোঝা যেত। ওর বয়সের অন্য নারীদের চাইতে অনেক সুন্দর ওর স্তন। মাকে তো শত শত বাড়া আর পুরুষের হাতের মর্দন ও জিবের স্পর্শ নিতে হয়েছে আমার বদৌলতে। সোনালী ছিল প্রকৃতিগত ভাবে সুন্দরী ও সেক্সী। পুরপুরি মডেল কন্যা। আর মা হল শত পুরুষের ঠাপ খাওয়া থ্রি এক্স এর প্রফেশনাল মাগী। মার চেহারাটা নিস্পাপ হলেও দেহখানা ছিল প্রফেশনাল পর্নষ্টারদের মত। সোনালী আমার সেই লম্পট মাগী মায়ের নগ্ন শরীরের প্রতিটি ইঞ্চি চাটতে ও খেতে লাগল মজা করে। মার স্তন, বুক, পেট,নাভি, বোগল সহ মার নিম্নাঙ্গেও সোনালী তার জিব স্পর্শ করল। আমি এই দুই নারীর একত্রে নগ্ন দেহের অনেক ছবি তুললাম। সোনালী ও মায়ের উভয়ের অনাবৃত স্তনসহ হাসিমুখে তাকানো একটা ছবি তুললাম। সোনালী এবার আমাকে অনুরোধ করল ওদের দুজনের গুদ আমাকে মারার জন্য। আমি ঠিক এই মুহুর্তেরই অপেক্ষায় ছিলাম এতক্ষন। আমার বেশ্যা মা ও বিদেশী সুন্দরী মক্কেল সোনালীর সামনে আমি আমার বিশাল বাড়া বের করলাম। ওরা দুজন মিলে আমার বাড়া চুষে দেবে। সোনালী তার চিকন লম্বা লম্বা আঙ্গুল দিয়ে আমার বাড়া ধরে জিব দিয়ে চাটল। মা চুপচাপ দেখছিল, সোনালী মাকেও চুষতে ইঙ্গিত করল। আমি মার গালে চটাশ করে একটা থাপ্পড় দিয়ে বললাম ‘চোষ খানকী মাগী নিজের ছেলের বাড়া চোষ!’ সোনালী আমার দিকে তাকিয়ে মৃদু হাসল। নিজের মাকে এভাবে কেনা দাসীর মত ব্যবহার করায় সে বেশ পুলকিত হল। সোনালী মাঝে মধ্যে তার জিব দিয়ে মার সাথে একত্রে আমার বাড়া চাটছিল। আমার বিরাট ধোনটা ধরে সে মুখে নিয়ে আইস্ক্রিমের মত করে চুষতে থাকে। আমি মার চুলের মুঠি ধরে বললাম ‘মাগী আমার বীচি চেটে দে’। লাগল। দুই সুন্দরী অনেক্ষন ধরে আমার বাড়া চোষার পরে সোনালী এবার আমাকে বলল ‘তুমি তোমার মার গুদ মারবে আর তোমার মা আমার গুদ খাবে। এরপর আমার গুদ মারবে আর আমি তোমার মার গুদ খাব’। আমি হা সূচক মাথা নাড়লাম ওর প্রস্তাবে। মার গুদ আমি অনেকবারই চুদেছি ইতিপূর্বে। সোনালীর গুদের স্বাদ পেয়ে আমি দিশেহারা হয়ে গেলাম। মার গুদের মতই রসাল কিন্তু স্বাভাবিক ভাবেই মার চেয়ে বেশ টাইট ওর গুদ। মার গুদটা প্রায় শখানেক বাড়ার ঠাপ নেবার পরেও যথেষ্ট টাইট ছিল যদিও। কিন্তু সোনালীর গুদটাই মারতে বেশী মজা এ বিষয়ে কোন সন্দেহ নেই। সোনালী মার গুদ খাওয়া ভুলে আমার বাড়ার ঠাপ খেতেই বেশী ব্যস্ত হয়ে পড়ল। আমি তখন প্রবল প্রতাপের সাথে আমার মায়ের নারী মক্কেল সোনালীর মডেল মার্কা গুদ চুদছি। আর দু হাতে তার স্তন আকড়ে ধরে আছি। মা কিছুটা নিস্কর্ম হয়ে গিয়েছিল। বুঝতে পারলাম মার মন খারাপ। কেননা এক মাকে আমি অপমান করেছি আজ অনেকবার, দুই মার চেয়ে কম বয়সী ও বেশী সুন্দরী মেয়ের প্রেমে আমি তখন হাবুডুবু খাচ্ছি। মার মত বুড়ীকে চোদার চেয়ে যে সোনালীর গুদ মারতে আমি অনেক বেশী তৃপ্তি পাচ্ছিলাম মা তা বুঝতে পারল। সোনালীর সাথে আমার চোদাচুদি ছিল প্রেমময় কিন্তু মাকে আমি কেবলমাত্র একটা পোষা প্রানীর মতই গন্য করতাম মা তা ভালই বুঝতে পারল আজ। এতদিন মা আমার সব পাপ কর্মে সাড়া দিয়েছে এই ভেবে যে মাকে আমি আমার প্রেমিকা হিসেবে গন্য করি এই ভেবে, কিন্তু আজ সোনালীর উপস্থিতিতে মা বুঝল যে তার আসল স্থান কোথায়। মা ছিল শুধু একটা টাকা কামাবার পন্য। সোনালীর গুদে আমি তৃপ্তি করে বীর্যপাত করলাম। সে নিজেও দারুন তৃপ্তি পেল গুদ মারিয়ে আমার কাছে। মার অপমানে সেও বেশ খুশী। ‘তোমার মা একটা খাসা মাল বটে রাতুল। উনাকে গ্যাং রেপ করানো উচিত তোমার। তোমার মায়ের স্তন জোড়াই আমার হিংসার একমাত্র কারন, আর ওর ফিগারটা! ওফ দারুন!’ ‘হুমম’ আমি সম্মতি সূচক মাথা নাড়লাম। ‘আর সত্যি তোমার আদর করার ক্ষমতাও অসাধারন! অনেকদিন পর এমন আরাম পেলাম গুদ চুদিয়ে’। ‘এবার আমি তোমার মার গুদ খাব আর গুদের সাথে আমার গুদ ঘষাঘষি করব তুমি কিছু ছবি তুলবে আমাদের’। সোনালী এবং আমার মা রেহানা ৬৯ পজিশনে একে অন্যের গুদ চাটতে লাগল। মার হটডগের মত কেলানো গুদটা চেটে চেটে মাকে উত্তেজিত করে তুলল সোনালী। আর মাও ওর চিকন ফালির মত লম্বা গুদ চেটে দিল মজা করে। দুজনেরই গুদ রসে ভিজে জবজব করছিল। এবারে ওরা যা করল তা সত্যিই অসাধারন। দুজন দুজনের গুদে গুদ ঘষতে লাগল। এত সুন্দর কোন দৃশ্য আমি আগে কখনো দেখিনি। আমি বেশ কয়েকটা স্ন্যাপ শট নিলাম ওদের সেই বিশেষ মুহুর্তের। সোনালী মাকে কুকুরের মত করে চার হাত পায়ের উপর দাড় করিয়ে পেছন থেকেও মার গুদ চেটে খেল। মাকে উত্তেজিত করে সে মার দফা রফা করে দিল। মা ভরাৎ ভরাৎ করে বীর্যপাত করল সারা মেঝে ভাসিয়ে দিয়ে। আমি ও সোনালী পরস্পরের দিকে তাকিয়ে হাসলাম মার বীর্যপাত করা দেখে। সোনালী তার জামাকাপড় পরে নিল। বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে সে সম্পূর্ন স্বাভাবিক হয়ে গেল। যেন এতক্ষন কিছুই হয়নি এতক্ষন। ‘তুমি কিন্তু তোমার মায়ের সাথে খুবই খারাপ আচরন করেছ আজকে রাতুল’। আমি বললাম ‘মাকে আমি আমার পোষা কুত্তীর চাইতে বেশী কিছু মনে করি না’। ‘ছিঃ! দুষ্টু কোথাকার’। হেসে বলল। ‘যাই হোক কাজের কথা বলি, ঢাকায় আমার অনেক বন্ধু আছে যারা তোমার মার মত শক্ত সমর্থ সেক্সী নারীর সাথে গ্রুপ সেক্স করতে চায়। তুমি চাইলে ওদেরকে দিয়ে তোমার মাকে চোদাতে পার। ওরা ভাল টাকা পয়সা দেয়। আমি ওদেরকে তোমার কন্টাক্ট নাম্বার দিয়ে দেব’। ‘এটা আমার কার্ড। কখনও দরকার হলে যোগাযোগ করবে’। ‘আর এই টাকাটা রাখ’। করে আমাকে টাকা দিল। ‘সত্যিই দারুন কাটল আজকের বিকেলটা তোমাদের সাথে’। মক্কেল সোনালী তৃপ্তি নিয়ে বিদায় নিল। মাঝখান থেকে আমার বাড়াটাও তার গুদের স্বাদ পেয়ে ধন্য হল। সোনালী তার হোটেলের ঠিকানা দিয়ে গেল যাবার আগে সে আরেকবার চোদাচুদি করতে চায় আমার সাথে তার হোটেলে’। জানালাম। সোনালী চলে যাবার কিছুক্ষন বাদে রাকিব ফোন করল। সে আসতে চায় আজ মার গুদ মারতে। আমি ওকে রাত আটটায় চলে আসতে বললাম। রাতে মার গুদটা আবারো দুজন মিলে মারব ভাবতেই আমার বাড়া তখনই লাফিয়ে উঠল। ....

2 comments:

  1. বাংলা মজার চটি, মজার জোকস, মজার খবর, মজার হট ভিডিও (ডাউনলোড),
    মজার কল সেক্স(ডাউনলোড), মজার ন্যাংটা ছবি....
    Bangla Mojar Choti, Hot Videos, Call Sex, Mp3, Sexy Picture
    Click Here


    -) বাংলা নতুন চটি, আন্টি, মামী, কাকী, পিসী, জেঠি

    -) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির ভিডিও

    -) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির অডিও

    -) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির ছবি

    -) মামাতো ভাই বোন, পিসতুত ভাই বোন, অপন ভগিনী

    -) জামাই শ্বাশুরী, বিয়াই বিয়াইন, মা ছেলে

    -) দেয়োর ভাবী, গ্রামের মেয়ে, কাজের মেয়ে, বুনো চোদা

    -) বান্ধবি নরম দুদু, লাভার, সখী চোদা

    -) প্রতিবেশী, সহকর্মিণী, নার্স, স্কুল ম্যাডাম, কাজের মাসী

    -) গর্ববতী করা, চুদে পেট করা, টাইট ভোদা

    -) স্ত্রী, বউ, বধূ, বিবি চোদা

    -) চোদার ট্রেনিং, প্রস্ততি, কৌশল শিখি

    -) ব্লাউজ খুলে, ছায়া উচু কোরে, রাম চোদা

    -) ধর্ষণ, দুধে কামোর, অত্যাচার কোরে চুদলাম

    -) বড় লেওড়া, ধন, বাড়া, দিয়ে চোদাচুদি

    -) পায়ুপথ বীর্যপাত, গুদে মাল ঢালা

    -) রাবণঠাপ, রামঠাপ, চুদে ভোলা লাল কোরলাম



    Click Here To Hot And Sexy Choti, Videos, Call Sex, Pictures
    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.



    Reply

    ReplyDelete