Monday 22 July 2013

বৌকে গণচোদা

হ্যালো আমার প্রিয় পাঠক বন্ধুরা, আমার নাম অজিত রায়, ৩০ বছর বয়স, কলকাতাতে থাকি, একটি বড়ো বিদেশি কর্পোরেট কোম্পানিতে চাকরি করি, আমার বৌয়ের নাম সুলতা রায়, ২৮ বছর বয়স, খুব সুন্দর দেখতে, আর তাড়াতাড়ি বিয়ে হয়েছিল বলে আমাদের ৪ বছরের একটা বাচ্চাও আছে, আমি যে কোম্পানিতে চাকরি করি তাড়া আমাকে খুব ভালো মাইনে দেয়, আমরা ব্যান্ক লোন নিয়ে একটি ফ্ল্যাট ও কিনেছি, মানে বুঝতেই পারছ, আমাদের জীবন বেশ সুন্দর ভাবে কেটে যাচ্ছিল. একদিন আমি অফিসে গিয়ে শুনি আমাদের অফিসটা একটা বড়ো আমেরিকান কোম্পানি কিনে নিয়েছে আর সেই কারণে সন্ধে বেলাতে পার্ক হোটেলে সস্ত্রীক আমাদের আমন্ত্রণ জানানো হয়েছে, এবারে আমার বউ কিরকম দেখতে তার একটা বিবরণ দি তোমাদের,ও একটু শ্যামলা রঙের, ৫ ফুট ৬ ইঞ্চি লম্বা আর যেহেতু স্কুল এবং কলেজ জীবন থেকে ও খেলাধুলায় বেশ ভালো তাই ওর শরীর ও স্বাস্থ্য খুব সুন্দর ছিল, ওকে দেখে একেবারে মডেল মনে হতো আর ওর মুখটা খুব সরল আর মিষ্টি ছিল, সেদিনের পার্টিতে হাল্কা নীল রঙের শাড়ী পরা সুলতাকে দেখে সবার চোখ একেবারে ধাধিয়ে গেছিল, আমার বর্তমান বস যিনি একজন আমেরিকান নিগ্রো, নাম জন, যখন ওর সাথে সুলতার আলাপ করিয়ে দিলাম ও অবধি আমার বৌএর পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্ত দেখতে ছাড়লনা, কিন্তু পার্টি হবার এক সপ্তাহের মধ্যেই আমার মাথায় আকাশ ভেঙ্গে পরলো কারণ আমি জানতে পারলাম নতুন কোম্পানি আসার পড়ে যে কজনকে অফিসে আর রাখা হবে না ঠিক হয়েছে, সেই তালিকায় আমার নামও আছে, আমি তাড়াতাড়ি আমার ইমিডিয়েট বস কুমারের কাছে গিয়ে অনুরোধ করি তালিকা থেকে আমার নাম উঠিয়ে দেবার জন্য কিন্ত ও বলে কোনো উপায় নেই, আমি বাড়ি ফিরে এসে সুলতাকে সব খুলে বলি, ও সব শুনে আমায় বলে আর একবার কুমারকে অনুরোধ করবার জন্য, পরেরদিন আমি আবার অফিসে যাই ও কুমারকে আবার হাত জোর করে আমার নাম লিস্ট থেকে তুলে দেবার জন্য অনুরোধ করি, কুমার আমাকে বলে যে সে আমাদের নতুন বস জনকে বলে দেখছে যদি কিছু করার যায়, এই বলে ও জনের কেবিনে গিয়ে ঢুকলো আর ২০ মিনিট পড়ে বেরিয়ে এসে আমাকে জনের সঙ্গে কথা বলার জন্য কেবিনে নিয়ে যায়, আমি ওর সাথে জনের কেবিনে ঢুকি, জন আমাকে জানায় একটি শর্তে ও আমার নাম লিস্ট থেকে কেটে দিতে পারে, আমার কাজ আবার ফিরে পাবো সেই আগ্রহে শর্ত জানতে চাইলাম কিন্তু বজ্রাঘাতের মতো সেই শর্ত আমাকে আঘাত করলো, জন আমাকে বললো যদি আমি যদি একরাতের জন্য আমার বৌকে ওর সাথে চোদার জন্য ছাড়ি তাহলেই আমি আমার চাকরি ফের ফেরত পাবো, টলতে টলতে আমি কেবিন থেকে বেরিয়ে বাড়ি ফিরে আসি, আমি যখন বাড়ি ফিরে সুলতার মুখোমুখি হলাম ও অতি আগ্রহের সঙ্গে ও আমাকে জিজ্ঞাসা করলো "দেখা করেছ বসের সাথে"?.......... আমি বললাম "হ্যা " ....... ও আমাকে জিজ্ঞাসা করলো "চাকরির ব্যাপারে কি বললো" আমি বললাম " ওরা আমাকে চাকরি ফেরত দিতে পারে কিন্তু চাকরি ফেরত পাবার জন্য আমাকেও কিছু দিতে হবে" ও আমাকে জিজ্ঞাসা করলো " কি দিতে হবে, টাকা পয়সা?কত টাকা দিতে হবে"? আমি বললাম "টাকা নয় অন্য কিছু" ও আমাকে বলে " অন্য কিছু? কি ? আমি কি বলবো? অনেক কষ্টে বললাম " ওরা তোমাকে চায়, ওরা তোমাকে এক রাতের জন্য বিছানায় পেতে চায়", ও চুপ করে খাটে বসে পড়ে, এরপরে আমাদের মধ্যে এ বিষয়ে আর কোনো কথা হয় না আর পরর দিন থেকে আমি নতুন চাকরি খোঁজা শুরু করি, কিন্তু প্রায় একমাস শেষ হবার পরেও আমি কোনো নতুন চাকরি পাই না আর এর মধ্যে ফ্ল্যাটের ইনস্টলমেন্টের তারিখও এগিয়ে আসতে থাকে, আমাদের তখন এমন অবস্থা যে খাবার কেনার টাকা পয়সা পর্যন্ত ফুরিয়ে এসেছে, এরকমই এক রাতে সুলতা আমাকে বলে "অজিত কাল তুমি একবার তোমার পুরোনো অফিসে গিয়ে তোমার বসেদের সাথে দেখা করো" আমি ওকে বলি "কি বলছ, তুমি জাননা ওরা কি চায়"? ও আমাকে বলে " এ ছাড়া আমাদের আর কি অন্য কোনো উপায় আছে"? আমরা দুজনে সেই রাতে পরেরদিনের কথা ভেবে সারারাত ঘুমোতে পারিনি, পরের দিন সকালে উঠে আমি অফিসে গিয়ে আমার পুরোনো বস কুমারের সাথে দেখা করি আর আবার ওকে অনুরোধ করি আমার চাকরি ফিরিয়ে দেবার জন্য, কুমার আমাকে বলে "তুমি কি আমাদের চাহিদা মেটাতে পারবে"? আমি ওকে জানাই যে আমি রাজি, কুমার আমার দিকে তাকিয়ে হেসে জনের কেবিনে ঢোকে ৫ মিনিট পড়ে কেবিনে আমার ডাক পড়ে, কেবিনের ভিতরে ঢোকার পড়ে কুমার আমাকে বলে "আগামী পরশু, রবিবার সকাল এগারটার সময় অফিসের গেস্ট হাউসে তুমি তোমার বৌকে নিয়ে চলে আসবে", এরপরে কুমার আমার হাতে একটা খাম দিয়ে বলে "এর মধ্যে কিছু টাকা আছে, তোমার বৌকে পার্লারে গিয়ে আমাদের জন্য তৈরী হতে বোলো, এবারে জন আমার হাতে একটা প্যাকেট দিয়ে বলে "এতে তোমার বৌএর জন্য এক সেট ড্রেস আছে, ঐদিন এই ড্রেসটা পড়ে তোমার বৌকে আসতে বোলো আর এই ক্রিমটা গিয়ে তোমার বৌকে দিয়ে বোলো আজ রাত থেকে রোজ রাতে ও সারা শরীরে যেন এটা মাখে, আমরা ঐদিন ওকে আমাদের নিজস্ব বেশ্যা বানাবো " বলে দুজনেই হাঁসতে শুরু করলো,আমি কেবিন থেকে বেরিয়ে বাড়ি ফিরে এলাম,বাড়িতে ঢোকার পড়ে আমার বউ আমাকে জিজ্ঞাসা করলো "কি হলো"? আমি ওকে সব কথা খুলে বলে ওর হাতে খাম প্যাকেট আর ক্রিমের কৌটো ওর হাতে দিলাম, প্যাকেটটা খুলে দুজনে দেখলাম একটা সাদা টপ একটা কালো হিল টপ স্কার্ট আর একটা কালো রঙের সেক্সি প্যানটি ছিল, আর একটা হাতে লেখা নোট ছিল " ব্রেসিয়ার ছাড়া টপ টা পড়বে আর গুদে কোনো চুল রাখবে না, একেবারে ক্লিন সেভ হয়ে আসবে, ওদের কার্যকলাপে আমরা দুজনে রীতিমত অবাক হয়ে গেলাম, আমার বউ আমার দিকে তাকিয়ে আমাকে টপ টা তুলে দেখিয়ে বলে উঠলো "এই শুনছ এদিকে দেখো এই টপ পড়ে আমি আমি রাস্তায় কি করে বেরোব"? আমি দেখলাম টপের দুদিকের কাঁধের দিকটায় কাপড়ের বদলে একটা সরু লেস আটকানো আছে, আমি ওর দিকে তাকিয়ে বললাম "আমাদের কি আর কোনো উপায় আছে"? ও আমাকে বলে "ওরা আমাকে কোথায় নিয়ে যেতে বলেছে"? আমি বললাম " আমাদের একটা কোম্পানির গেস্ট হাউস আছে, আগামী পরশু রবিবার বেলা এগারটায় তোমাকে ওখানে নিয়ে যেতে বলেছে", পরের দিন শনিবার, সুলতা পার্লারে গিয়ে নিজেকে চোদানর জন্য রেডি হয়ে এলো, সেই রাতে আমি লক্ষ্য করি সুলতার শরীরের ত্বক সুন্দর সিল্কের মতো মোলায়েম হয়েছে আর ওর সারা অঙ্গ থেকে অদ্ভুত ঔজ্জল্য বেরোচ্ছে, ও আমাকে বললো বসের ক্রিমটা কাল রাতে আর আজ রাতে মেখেছে আর ক্রিমটা খুব দামী, পরের দিন রাতে কি হবে সেই ভেবে সারারাত আমরা ঘুমোতে পারিনি, পরেরদিন সকালে ঘুম থেকে উঠে আমি আমাদের ছেলেকে সুলতার বাপের বাড়ি রেখে এসে দেখি ও ততক্ষণে তৈরী হয়ে গেছে, ওকে এত সেক্সি আর ঝলমলে লাগছিল যে, যেকেউ তখন ওকে দেখলেই খাটে ফেলে চুদতে চাইবে, ওর মাইএর নিপিল দুটো ছোট চাপা টপটা থেকে ঠিকরে বেরিয়ে আসতে চাইছিল, এই ড্রেসে বাইরে বেরোতে ও খুব লজ্জা পাচ্ছিল তাই টপের ওপর একটা জ্যাকেট পরেনিলো আর আমরা গেস্ট হাউসের উদ্দেশ্যে রওনা হলাম,গেস্ট হাউসে পৌঁছে ডোর বেল বাজাতেই কুমার দরজা খুলে আমাদের দুজনের দিকে তাকিয়ে হেঁসে ভিতরে আসতে বললো, ঘরের ভিতরে ঢুকে ঘরটা আমি দেখলাম, সুন্দর সাজানো ঘরটিতে একটি বড়ো খাট আছে, দেওয়ালের তিন দিকে সোফা. আর মাঝে একটা সেন্টার টেবিল, আমার আর এর সিনিয়ার বস সঞ্জয় যার বয়েস কম পক্ষে ৬০ বছর ও একটা সোফাতে বসে মদ খাচ্ছিল, আমাদের দেখে উঠে এসে আমার দিকে তাকিয়ে বললো "ওয়াও কি সুন্দর আর সুস্বাদু বউ তোমার অজিত, একই সত্যিই তোমার বউ না কল গার্ল, আমাদের বোকা বানাচ্ছ না তো"? আমি কিছু বলার আগেই কুমার ঘরে ঢুকে অজিতকে বললো, "না না সঞ্জয় এটা ওরই বউ আমি পার্টিতে দেখেছি আর জনও সেখানে ওকে দেখেই পাগল হয়ে উঠেছিল আর সেই কারণেই ওকে আমরা আজ পেয়েছি, অজিত সোফাতে বোসো" আমি সোফাতে গিয়ে বসলাম আর আমার সুলতা আমার পাশে এসে বসতেই সঞ্জয় বলে উঠলো "ডিয়ার তোমার বরের পাশে তো তুমি সারাটা জীবন ধরে বসবে কিন্তু আজ তো তোমাকে আমাদের কাছে আসতে হবে", সুলতা সঞ্জয়ের দিকে এগিয়ে যেতে ইতস্তত বোধ করছিল সঞ্জয় উঠে এসে সরাসরি সুলতার হাত ধরে ওর দিকে টেনে নিয়ে যায় আর ওর কোলে সুলতাকে বসায়, এবারে ও সুলতার ঠোঁট বরাবর ওর একটা আঙ্গুল বুলিয়ে বলে ওঠে "কি সুন্দর মিষ্টি ঠোঁটটা তোমার সুন্দরী", আর এ কথা বলেই সুলতার ঠোঁটে ওর ঠোঁট মিলিয়ে ডিপ কিস করতে শুরু করে, একটা হাত দিয়ে টপের উপর দিয়ে সুলতার মাই টিপতে শুরু করে আর অন্য হাত দিয়ে স্কার্ট তুলে থাই টিপতে শুরু করে আর এতে ওর লম্বা পা দুখানা সকলেই দেখতে পায়, আমি বুঝতে পারছিলাম এবারে ও আমার বৌএর জিভ চুষতে শুরু করেছে, লজ্জায় আমার মাথা কাটা যাচ্ছিল, আমি যে কি করব নিজেই বুঝতে পাচ্ছিলাম না, একবার সুলতার দিকে তাকাতেই দেখি ও করুন দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে আর সঞ্জয় ওর মুখে মুখ গুজে কিস করে যাচ্ছে,এবারে জন অন্য রুম থেকে বেরিয়ে এলো আর সোজা সুলতার দিকে এগিয়ে গেল ওকে সঞ্জয়ের কোল থেকে তুলে একটা সোফাতে নিয়ে বসলো, আমার সুন্দরী লম্বা বৌকে জনের পাশে একটা সুন্দর পুতুল লাগছিল তখন, ও সুলতাকে কিস করতে শুরু করে আর মুখে মুখ আটকে যেতেই ওর একটা হাত সুলতার টপের ভিতর দিয়ে গলিয়ে ওর মাই টিপতে শুরু করে আর অন্য হাতটা স্কার্টের তলা দিয়ে প্যানটির ভিতর দিয়ে গলিয়ে একটা আঙ্গুল পোঁদের ফুটোতে ঢুকিয়ে নাড়াতে শুরু করলো, প্রায় ২০ মিনিট এভাবে চলার পড়ে ও যখন সুলতাকে ছাড়ল কুমার ওর জায়গা নিল এবং সেই একই প্রক্রিয়াই চলল কিন্তু ১০ মিনিটের মধ্যেই কুমার সুলতার মুখ থে মুখ বার করে আমার দিকে তাকিয়ে বললো "অজিত তুমি সত্যিই ভাগ্যবান, এত সুন্দর সেক্সি আর সুন্দরী বউ তোমার, আমি কথা দিচ্ছি আজ তোমার বৌকে আমরা তিনজনে ওর জীবনের শ্রেষ্ঠ চোদন দিয়ে ছাড়বো, সারা জীবন ও আজকের দিনটার কথা মনে রাখবে", বলে আমার বৌকে দাঁর করিয়ে ওর স্কার্টের ক্লিপ খুলে দিতেই ওটা টুপ করে খুলে নিচে মেঝেতে পড়ে যায়, এখন সুলতা আমাদের চারজনের সামনে শুধু সাদা টপ আর কালো প্যানটি পড়ে ওর লম্বা নগ্ন দুটি পা নিয়ে দাড়িয়ে আছে, ওকে তখন টপ ক্লাস পর্নস্টার লাগছিল, ওকে দেখে সঞ্জয় বলে ওঠে "ওয়াও......একে তো হাই সোসাইটির দুর্দান্ত এক কলগার্ল লাগছে" ওরা তিন জনেই এবারে উঠে দাড়ালো আর আমার বৌকে ঘরের মধ্যিখানে নিয়ে গিয়ে মেঝের মধ্যে বসিয়ে ওদের প্যান্টের চেন খুলে বাঁড়াগুলো বের করলো, আর ওকে হাত দিয়ে বাঁড়াগুলো ধরে মুখে ঢুকিয়ে চুষতে বললো, কিন্তু আমার ঘরোয়া বউ কোনদিন একাজ করে নি তাই মাথা নামিয়ে চুপ করে বসে ছিল, তখন জন আমার দিকে তাকিয়ে রেগে বলে উঠলো "দেখো তোমার বউ কিন্তু আমাদের সাথে সহযোগিতা করছেনা" বলে ও সুলতার হাতে জোর করে ওর বাঁড়াটা ধরিয়ে দিয়ে বললো "নাড়, ভালো করে নাড় এটাকে", সঞ্জয়ও ওর বাঁড়াটা সুলতার হাতে ধরিয়ে একই কাজ করতে বলে কিন্তু ওর তরফ থেকে কোনো প্রতিক্রিয়া না আসাতে প্রথমে জন ও পড়ে সঞ্জয় ওখান থেকে সরে যায় আর কুমার ওদের জায়গায় এগিয়ে আসে, এর পড়ে ওয়েটার জল দেবার জন্য ঘরে ঢুকলে সুলতা তাড়াতাড়ি নিজেকে ঢাকার চেষ্টা করে আর সঞ্জয় বলে ওঠে " না না না, সতী সাবিত্রী হবার চেষ্টা কোরো না, তোমার মতো অনেক মেয়েকে ও এখানে রেন্ডি হতে দেখেছে", বলে ওয়েটারকে দিয়ে সুলতার নগ্ন পাছাতে কিস কর.....

2 comments: